সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

শালবাগান ক্যাম্পে পৃথক অভিযান : ইয়াবা সহ আটক ১

ফরহাদ আমিন, টেকনাফ : টেকনাফের শালবাগান শরনার্থী ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে ১৪ হাজার ৬০০ ইয়াবা উদ্ধার করেছে এপিবিএন। এসময় এক রোহিঙ্গা ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটক সেই হ্নীলা ইউপি লেদা ২৪ক্যাম্পের ব্লক সি/৬,বাসিন্দা সৈয়দ হোসেনের ছেলে মোঃ ইসলাম (৩২)।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম।

তিনি বলেন, বুধবার দুপুরে ২৬নং শালবাগান ক্যাম্পের ব্লকএ/৯ সংলগ্ন পাহাড়ের পাদদেশে রোহিঙ্গা রফিকের বসত ঘরের পিছনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় শালবাগান ক্যাম্পের এপিবিএন পুলিশের একটিটিম অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে উক্তস্থান তল্লাশি করে একটি ব্যবহৃত মোবাইল ফোন ও পরিত্যক্ত অবস্থায় একটি পলিথিন মোড়ানো প্যাকেটের ভেতর থেকে ১০হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া অপরদিকে মঙ্গলবার রাতে শালবাগান ক্যাম্পের ব্লক-ডি/১,রাস্তায় অভিযান পরিচালনা করে ৪ হাজার ৬০০ ইয়াবাসহ হাতেনাতে মোঃ ইসলাম (৩২) নামে এক রোহিঙ্গা ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, উদ্ধার ইয়াবাসহ আটক রোহিঙ্গার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888